মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

খোকসায় সড়ক দুর্ঘটনায় ৪ শিশু মৃত্যুর ঘটনায় পলাতক মাইক্রোবাস চালক আটক

Reporter Name / ২৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪, ৮:৩৩ পূর্বাহ্ন

খোকসা প্রতিনিধিঃ

কুষ্টিয়ায় র‌্যাব-১২ এর অভিযানে খোকসায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ শিশুর মৃত্যুর ঘটনায় পলাতক মাইক্রোবাস চালক কাবের আলীকে গ্রেফতার করেছে।

র‌্যাব সুত্রে জানায় গোয়েন্দা শাখার সহযোগিতায় সিপিসি-১ কুষ্টিয়া র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল গত মঙ্গলবার  (৮ অক্টোবর) রাত সাড়ে ১১ টার সময় এক অভিযান চালিয়ে মেহেরপুর জেলার গাংনী থানাধীন ঈদগাহপাড়া এলাকা হতে পলাতক মাইক্রোবাস চালক কাবের আলী (২৮) গ্রেফতার করা হয়। সে চুয়াডাঙ্গার জেলার আলমডাঙ্গা উপজেলার আমতৈল এলাকার সারোয়ার উদ্দিন এর ছেলে।

উল্লেখ্য,গত ২৯ সেপ্টেম্বর কুষ্টিয়া জেলার খোকসা উপজেলায় কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক সড়কের শিমুলিয়া এলাকায় সকাল আনুমানিক ৭ টার সময় স্থানীয় মক্তব থেকে পড়া শেষ করে বাড়ি ফেরার সময় ৫ শিশুকে ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী একটি দ্রুতগতির মাইক্রোবাস (রেজিঃ নং-ঢাকা মেট্রো চ-১৫-৮৭৬৮) চাপা দিয়ে চালক পালিয়ে যায়।ঘটনাস্থলেই মিম খাতুন (১২) নামের এক শিশু নিহত হয়।

দুর্ঘটনায় আহত বাকি শিশুদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে পরবর্র্তীতে তানজিলা আক্তার (১৪), মারিয়া খাতুন (১১) ও যুথী খাতুন (৯) মৃত্যুবরণ করে। ফাতেমা খাতুন (৯) নামের অপর এক শিশু দুর্ঘটনায় মারাত্মক আহত হয়। এর প্রেক্ষিতে পলাতক মাইক্রোবাস চালকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে খোকসা থানায় একটি মামলা দায়ের করে, যার মামলা নং ১০, তারিখ ২৯ সেপ্টেম্বর ২০২৪, ধারা-সড়ক পরিবহণ আইন-২০১৮ এর ৯৮/১০৫। গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চৌড়হাস হাইওয়ে থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর