মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

মিরপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও উলামা মাশায়েখদের সাথে জামায়াতের মতবিনিময়

Reporter Name / ৩০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪, ১:৫৭ অপরাহ্ন

 

মিরপুর প্রতিনিধিঃ

কুষ্টিয়ার মিরপুর উপজেলার মাধ্যমিক, কলেজ ও মাদ্রাসা প্রতিষ্ঠান প্রধান এবং উলামা মাশায়েখদের নিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী মিরপুর উপজেলা শাখার আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) সকালে মিরপুর মহিলা কলেজ অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। মিরপুর উপজেলা জামায়াতের আমীর মাওলানা খন্দকার রেজাউল করিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা জামায়াতের আমীর অধ্যাপক মাওলানা আবুল হাশেম।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা জামায়াতের নায়েবে আমীর ও মিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গফুর, জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক সুজাউদ্দিন জোয়ার্দ্দার, কুষ্টিয়া জেলা জামাতের উলামা বিভাগের সভাপতি হাফেজ জুলফিকার আলী, জেলা জামায়াতের টিম সদস্য অধ্যাপক জোমারত আলী,

উপজেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক শাহ আক্তার মামুন, সেক্রেটারী মাওলানা মহিউদ্দিন আহমেদ, সহকারী সেক্রেটারি গোলাম মোস্তফা, মিরপুর পৌর জামায়াতের আমির মাওলানা ওমর ফারুক, সাধারন সম্পাদক চাঁদ মল্লিক, সহকারী সেক্রেটারী খাইরুল ইসলাম প্রমুখ।

উলামা মাশায়েখদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মিরপুর নাজমুল উলুম সিদ্দিকিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ ছালেহ উদ্দিন, সুলতানপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আ.ন.ম ফজলুর রহমান, মিরপুর বাইতুল আমান জামে মসজিদের খতিব মাওলানা জহুরুল ইসলাম,মুফতি আরিফ বিল্লাহ, মুফতি নাসিম হোসেন, মাওলানা সুলাইমান হোসেন প্রমুখ।

প্রাথমিক বিদ্যালয়, কলেজ, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা প্রতিষ্ঠান প্রধানদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আজমপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ স ম পারভেজ, আটিগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খিলাফত আলী, নিমতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান,

ভেদামারী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মহাম্মদ আলী, চিথলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহেল বাকী, আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গাফফার, সুলতানপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আ.ন.ম ফজলুর রহমান প্রমূখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে জেলা জামায়াতের আমীর মাওলানা অধ্যাপক আবুল হাশেম বলেন-বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ও সাধারন জনতার আন্দোলনের ফসল হিসেবে বর্তমান উপদেষ্টা পরিষদের সরকার ক্ষমতায় এসেছে।বিগত ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার গত ১৬ বছরে যে জঞ্জাল তৈরী করে রেখে গেছেন তা পরিষ্কার বা সংস্কার করতে এই সরকারের ঠিক যতটুকু সময় আবশ্যক এবং নির্বাচনের পরিবেশ তৈরী করার জন্য যে সময় লাগে সরকারকে সেই সময় দিতে হবে।যাতে আর নতুন করে কোন ফ্যাসিস্টদের উত্থান না হয় সে ব্যাপারে আমাদেরকে সতর্ক থাকতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর