মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

দৌলতপুরে চেয়ারম্যান হত্যার প্রধান আসামি টুকু ঠাকুর গ্রেফতার

Reporter Name / ৩৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

দৌলতপুর প্রতিনিধিঃ

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নঈমুদ্দিন সেন্টু (৫৮) হত্যা মামলার পরিকল্পনাকারী ও প্রধান আসামি মো. তরিকুল ইসলাম টুকু ঠাকুরকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, চেয়ারম্যান হত্যা মামলার এজাহার নামীয় আসামিদের গ্রেফতারের জন্য সিপিসি-১ কুষ্টিয়া, গোয়েন্দা নজরদারি শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২, সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের একটি আভিযানিক দল গত ১৪ অক্টোবর (সোমবার) রাত ১০:১০ ঘটিকার সময় র‌্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখার সহযোগিতায় উক্ত হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও ১ নং এজাহার নামীয় আসামি মো. তরিকুল ইসলাম টুকু (৪৫), পিতা- মো. মহির উদ্দিন আহমেদ, মহির ঠাকুর, সাং-ফিলিপনগর, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়াকে পাবনা জেলার সদর থানাধীন গোবিন্দপুর গ্রাম হতে গ্রেফতার করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুষ্টিয়া জেলার দৌলতপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নঈমুদ্দিন সেন্টু (৫৮) কে পূর্ব শত্রুতার জের ধরে দুষ্কৃতিকারীরা ইউনিয়ন পরিষদের নিজ কার্যালয়ে নির্মমভাবে গুলি করে হত্যা করে। উক্ত হত্যাকাণ্ডের প্রেক্ষিতে নিহতের ছেলে বাদী হয়ে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-১, তারিখ ০১/১০/২০২৪, ধারা-৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর