মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

মিরপুর পৌর বিএনপি’র সভাপতির মায়ের দাফন সম্পন্ন, অধ্যাপক শহীদুল ইসলামের শোক

Reporter Name / ১৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪, ৩:৩৫ অপরাহ্ন

 

মিরপুর প্রতিনিধিঃ

কুষ্টিয়ার মিরপুর পৌর বিএনপির সভাপতি আব্দুর রশিদের মাতা রমেছা খাতুনের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের সাবেক সংসদ সদস্য, কুষ্টিয়া জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক শহীদুল ইসলাম। সোমবার (৭ অক্টোবর) দুপুরে এক শোক বার্তায় তিনি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

রমেছা খাতুন কুষ্টিয়ার মিরপুর পৌর ৮নং ওয়ার্ডের তফছির উদ্দিন মন্ডলের স্ত্রী ও মিরপুর পৌর বিএনপির সভাপতি আব্দুর রশিদের মাতা। তিনি সোমবার (০৭ অক্টোবর) সকাল ৮টায় তার নিজ বাসভবন নওপাড়াতে ইন্তেকাল করেন এবং বিকেলে মিরপুর উপজেলা মডেল মসজিদ প্রাঙ্গণে তার জানাযা শেষে নওপাড়া গোরস্থানে দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে সে ৪ পুত্র সন্তান ও ৪ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

অন্য এক শোক বার্তায় মিরপুর উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি খন্দকার ওমর ফারুক কুদ্দুস, সাধারন সম্পাদক রহমত আলী রব্বান, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হক বাবু, পৌর বিএনপির সাধারন সম্পাদক ইব্রাহিম আলী, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুল হক মুকুল, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক মারফত আফ্রিদী সহ উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর