মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

দৌলতপুর কলেজের নবনির্বাচিত গভর্নিং বডির মতবনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name / ২০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪, ৪:২৬ অপরাহ্ন

দৌলতপুর প্রতিনিধিঃ

কুষ্টিয়ার দৌলতপুর কলেজের নবনির্বাচিত গভর্নিং বডির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) মঙ্গলবার বেলা ১১টায় দৌলতপুর কলেজ শিক্ষক মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

দৌলতপুর কলেজের নবনির্বাচিত গভর্নিং বডির সভাপতি ও দৌলতপুর বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ মো. আলতাফ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, দৌলতপুর কলেজের নবনির্বাচিত গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য ও সমাজসেবক আলাউদ্দিন বাদল, দাতা সদস্য ও দরিপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুল ইসলাম নান্নু, দৌলতপুর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মরহুম রবিউল ইসলাম সরকারের বড় ছেলে আবিদ হাসান মন্টি সরকার।

মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, দৌলতপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমিরুল ইসলাম। বক্তব্য রাখেন, দৌলতপুর কলেজের উপাধ্যক্ষ আব্দুস সালাম, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান নজরুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি ও সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মাহফুজুল আলম,

আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক আনিসুর রহমান মিথুন, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক স. ম. সরওয়ার, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক শরীফুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক নুরুল ইসলাম, অফিস সহকারী মনিরুল ইসলাম ও অফিস সহায়ক মকলেছুর রহমান মুকুল এবং ছাত্রদল নেতা আল আমিন।

সভায় কলেজের বিভিন্ন সমস্যা, অনিয়ম, দুর্নীতিসহ নানা বিষয় নিয়ে আলোচনা হয়।সভার সভাপতি আলহাজ আলতাফ হোসেন সহগভর্নিং বডির অন্যান্য সদস্যবৃন্দ কলেজের বিভিন্ন সমস্যা দূরকরা সহ অনিয়ম, দুর্নীতি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

এর আগে সভাপতিসহ অন্যান্য সদস্যবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয়। মতবিনিময় সভায় কলেজের সকল বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্রদল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর