মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

দৌলতপুরে বজ্রপাতে চারজনের মৃত্যু

Reporter Name / ৫০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪, ১:১৭ অপরাহ্ন

 

দৌলতপুর প্রতিনিধিঃ

কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে চারজনের মৃত্যু হয়েছে। বুধবার (৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টায় বৃষ্টির মধ্যে উপজেলার হোসেনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।নিহতরা হলেন, দৌলতপুর উপজেলার হোসেনাবাদ এলাকার কৃষক নিজামুদ্দিন (৪৮), তরিকুল ইসলাম (২৫), আওলাদ হোসেন (৬০) ও একই উপজেলার ফারাকপুর গ্রামের জহুরা খাতুন (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে বৃষ্টির মধ্যে হোসনাবাদ এলাকায় মাঠে কৃষি কাজ করছিলেন কৃষক নিজাম, আওলাদ ও তরিকুল। হঠাৎ বজ্রপাত শুরু হলে নিরাপদ আশ্রয় মনে করে বাঁশের ছাউনি দেওয়া একটি ঘরে অবস্থান করছিলেন। এ সময় বজ্রপাত শুরু হলে তারা গুরুতর আহত হন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে জহুরা খাতুন নামে এক নারী নিজ বাড়ির পাশে পুকুরে গোসল করতে গেলে বজ্রপাতে গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। বজ্রপাতে এক সঙ্গে চারজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এছাড়াও দৌলতপুরে বজ্রপাতে আরও সাতজন ব্যক্তি আহত হওয়ার হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, বজ্রপাতে চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। হোসেনাবাদ এলাকায় এ ঘটনা ঘটেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর