সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ১০:৩০ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ৩

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক দুটি অভিযান পরিচালনা করে ৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ তিন ব্যক্তিকে গ্রেফতার করে।

২১ অক্টোবর, শনিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান আরএমপি মিডিয়া মুখপাত্র জামিরুল ইসলাম।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো. শরিয়ত (২৬), মো. বাবুল ইসলাম বাবু (৩০) ও মো. কামাল হোসেন (৪১)। শরিয়ত নওগাঁ জেলার মান্দা থানার কটকতৌল গ্রামের মো. আতাউর রহমানের ছেলে, বাবুল ইসলাম একই এলাকার মো. বজের আলীর ছেলে ও মো. কামাল রাজশাহী মহানগরীর কর্ণহার থানার সরমোংলা গ্রামের মো. ইয়ার আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা গেছে, ২০ অক্টোবর সকাল ৮ টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক মো. তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই মো. আব্দুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানার মুধুসূদনপুর এলাকায় দুই ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম পবা থানার মুধুসূদরপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো. শরিয়ত ও মো. বাবুলকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছে থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার হয়।

এর আগে পুলিশ পরিদর্শক মো. তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই মো. শরিফুর রহমান ও তার টিম ভোর ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কর্ণহার থানার সরমোংলা কুমড়া পুকুর এলাকা হতে আসামি মো. কামালকে ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র পবা থানা ও কর্ণহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।