সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ১১:০৬ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

পাকিস্তানি অভিনেত্রীর দাবি: কালো জাদু করে ম্যাচ জিতছে ভারত

বিনোদন ডেস্ক

চলমান ক্রিকেট বিশ্বকাপে নিজেদের দেশে ওয়ানডে বিশ্বকাপ আসরে টানা ৮টি ম্যাচে জয় লাভ করেছে ভারতীয় ক্রিকেট দল। ভারতীয় খেলোয়াড়দের নৈপুণ্য মুগ্ধ করেছে ক্রিকেটপ্রেমিদের। চিরশত্রু পাকিস্থান ক্রিকেট দলও কুপোকাত হয়েছে তাদের কাছে। তবে পাকিস্তানি এক অভিনেত্রীর দাবি- পাকিস্তানকে কালো যাদু করে হারিয়েছে ভারত।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সামাজিকমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। মূলত, এটি সাক্ষাৎকারভিত্তিক অনুষ্ঠানের ভিডিও। ভিডিওতে দেখা গেছে, এ অনুষ্ঠানে পাকিস্তানি কমেডিয়ান আহমেদ আলী বাটের সঙ্গে রয়েছেন অভিনেত্রী-টিকটকার হারিম শাহ।

এক প্রশ্নের উত্তরে পাকিস্তানি অভিনেত্রী হারিম শাহ বলেন, ওরা কালো জাদু করে জিতেছে। জেতার জন্য ওরা সব কিছু করেছে। ওরা সব ক্ষমতাকে ব্যবহার করেছে। এসবে সবচেয়ে বেশি বিশ্বাস করে ভারতীয়রা। কুণ্ডলী মেলানো এসব আর কি।

সঞ্চালক আহমেদ আলী পাল্টা প্রশ্ন করেন, আপনি কি এসবে বিশ্বাস করেন?

জবাবে হারিম বলেন, হ্যাঁ, একদম। ওরা আপনাকে হিপনোটাইজ করতে পারে। আপনার মস্তিষ্কের সঙ্গে খেলতে পারে। এসব করতে ওরা ভীষণ ওস্তাদ। আমার অনেক ভারতীয় বন্ধু আছে, তাই আমি এসব জানি।

আহমেদ আলী এ অভিনেত্রীর বক্তব্যকে সমর্থন দিয়ে বলেন, আমি নজর লাগার ব্যাপারে বিশ্বাসী। আমি জানি আমাদের পাকিস্তানি টিম যখন ওখানে গিয়েছে, তখন ওদের নজর লাগানো হয়েছে। ওখানকার লোকজন যখন বাবর, শাহীনকে দেখে তখনই ওদের নজর লাগে।

পাকিস্তানি অভিনেত্রীর এমন বক্তব্য শুনে বিস্ময় প্রকাশ করছেন নেটিজেনরা। তাদের বক্তব্য- বাজে বকার একটা লিমিট থাকা দরকার।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।