বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।
সংবাদ শিরোনাম :
রোনালদোর গোলে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আল নাসর টিপু-প্রীতি হত্যা মামলায় অভিযোগ গঠন শুনানি পিছাল জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের নবীনবরণ ও বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হলিউডে অভিষেক হচ্ছে ওবামাকন্যা মালিয়া পঞ্চগড়ে মানসিক ভারসাম্যহীন নারীর মরদেহ উদ্ধার চ্যাম্পিয়ন্স লিগ: রাতে মাঠে নামছে রেনে-এসি মিলান প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন রাজবাড়ীতে ওয়াজ মাহফিলে যাওয়ার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা পাবনায় অটোরিকশা-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১, আহত ৫ এমপিওভুক্ত শিক্ষকদের অবসরভাতা দিতে সময় বেঁধে দিল হাইকোর্ট

মিরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত 

আব্দুল মজিদ জোয়ার্দ্দারঃ 

কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ৫১ তম মহান বিজয় দিবস পালিত হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে ৫১বার তপোধ্বনী মধ্যদিয়ে দিনের কর্মসূচী শুরু হয়। 

পরে স্মৃতিসৌধে শহীদদের স্মরণে উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আবুল কাশেম জোয়ার্দ্দার ও মহিলা ভাইস-চেয়ারম্যান মর্জিনা খাতুন, উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হারুন অর রশিদ,

মিরপুর থানার পক্ষে অফিসার ইনচার্জ মোস্তফা হাবিবুল্লাহ  ও পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম, মিরপুর পৌরসভার পক্ষে মেয়র হাজী এনামুল হক, আওয়ামীলীগের পক্ষে সভাপতি অ্যাড. আব্দুল হালিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষে সাবেক কমান্ডার নজরুল করিম ও আফতাব উদ্দিন খান,

প্রেসক্লাবের পক্ষে সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষে সভাপতি আব্দুল্লাহ-আল-মতিন লোটাস ও সাধারণ সম্পাদক অ্যাডঃ আল মুজাহিদুল ইসলাম মিঠু পুষ্পমাল্য অর্পন করেন।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন পুষ্পমাল্য অর্পন করেন। পরে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতিহা পাঠ ও দোয়া মোনাজাত করা হয়। 

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী-বেসরকারী, আধাসরকারী, স্বায়ত্ব শাসিত প্রতিষ্ঠান ও বাসভবন সমূহে ও সকাল ৯টায় মিরপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। 

সেইসাথ কুচকাওয়াজ, ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বাদ জোহর ও সুবিধাজনক সময়ে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মসজিদ, মন্দির ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়। বিকেলে স্থানীয় ফুটবল মাঠে  প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় এবং রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।