বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।
সংবাদ শিরোনাম :
রোনালদোর গোলে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আল নাসর টিপু-প্রীতি হত্যা মামলায় অভিযোগ গঠন শুনানি পিছাল জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের নবীনবরণ ও বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হলিউডে অভিষেক হচ্ছে ওবামাকন্যা মালিয়া পঞ্চগড়ে মানসিক ভারসাম্যহীন নারীর মরদেহ উদ্ধার চ্যাম্পিয়ন্স লিগ: রাতে মাঠে নামছে রেনে-এসি মিলান প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন রাজবাড়ীতে ওয়াজ মাহফিলে যাওয়ার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা পাবনায় অটোরিকশা-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১, আহত ৫ এমপিওভুক্ত শিক্ষকদের অবসরভাতা দিতে সময় বেঁধে দিল হাইকোর্ট

ঘর ছাড়া শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো বেলপুকুর থানা পুলিশ

পুঠিয়া রাজশাহী প্রতিনিধি

মাদ্রাসা পড়ুয়া ঘর ছাড়া অভিমানী এক শিশুকে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপি’র বেলপুকুর থানা পুলিশ। তাকে রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার পেট্রনাস পাম্পের সামনে থেকে উদ্ধার করা হয়।

ঘটনা সূত্রে জানা যায়, পাবনার জেলার সদর থানার রাজাপুরের মো: আলমগীরের ১০ বছর বয়সী শিশু মো: রিফাত জালালপুর নতুন পাড়া কওমি মাদ্রাসায় লেখাপড়া করে। সে বর্তমানে ৭ পারা কোরআনের হাফেজ। গত ২ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিষ্টাব্দ সকালে লেখাপড়া নিয়ে রিফাতের বাবা-মা তাকে শাসন করেন। এতে শিশু রিফাত তার বাবা-মায়ের উপর অভিমান করে বাড়ি থেকে বের হয়ে ঈশ্বরদী চলে যায়। সেখান থেকে ঢাকার বিমান বন্দর এলাকায় যায়। তারপর বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করে রাজশাহী আসে।

৩ ফেব্রুয়ারি, শনিবার দিবাগত রাত ১:৩০টায় রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার পাশে পেট্রনাস পাম্পের সামনে ঘোরাঘুরি করার সময় বেলপুকুর থানা পুলিশের নজরে আসলে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। শিশুটির নাম ঠিকানা জানতে চাইলে প্রথমে সে কিছুই বলে না। এরপর বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মো: মামুনুর রশিদ শিশুটির সঙ্গে বন্ধুসুলভ আচরণ করে তার নাম ঠিকানা জানতে চান। তখন শিশুটি জানায় তার নাম রিফাত ও বাড়ি পাবনা। রিফাতের পরিচয় জানার পর অফিসার ইনচার্জ তাৎক্ষণিক পাবনা সদর থানার মাধ্যমে তার পরিবারের সাথে যোগাযোগ করেন।

সংবাদ পেয়ে ৪ ফেব্রুয়ারি, রবিবার সকালে শিশু রিফাতের পরিবারের সদস্যরা বেলপুকুর থানায় আসলে অফিসার ইনচার্জ মো: মামুনুর রশিদ তাকে তার পরিবারের কাছে তুলে দেন।

শিশু রিফাতের পরিবারের সদস্যরা রিফাতকে ফিরে পেয়ে অত্যন্ত আনন্দিত। তারা আরএমপি’র বেলপুকুর থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।