বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১০ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।
সংবাদ শিরোনাম :
রোনালদোর গোলে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আল নাসর টিপু-প্রীতি হত্যা মামলায় অভিযোগ গঠন শুনানি পিছাল জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের নবীনবরণ ও বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হলিউডে অভিষেক হচ্ছে ওবামাকন্যা মালিয়া পঞ্চগড়ে মানসিক ভারসাম্যহীন নারীর মরদেহ উদ্ধার চ্যাম্পিয়ন্স লিগ: রাতে মাঠে নামছে রেনে-এসি মিলান প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন রাজবাড়ীতে ওয়াজ মাহফিলে যাওয়ার পথে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা পাবনায় অটোরিকশা-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১, আহত ৫ এমপিওভুক্ত শিক্ষকদের অবসরভাতা দিতে সময় বেঁধে দিল হাইকোর্ট

কুষ্টিয়ায় গড়াই নদীর ওপর চতুর্থ সড়ক সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ায় গড়াই নদীর ওপর চতুর্থ সড়ক সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। খোকসা উপজেলা শহরের সঙ্গে ওসমানপুর ইউনিয়নসহ আশপাশের জনপদকে সংযোগ করছে এই সেতু। সেই সঙ্গে পাশের জেলা ঝিনাইদহের একটি বড় অংশের মানুষ এই সেতুর সুফল পাবেন।

৫ ফেব্রুয়ারি, সোমবার সকাল ১১টায় যৌথভাবে শহরের কালীবাড়ির কাছে বহুল প্রতীক্ষিত খোকসা-ওসমানপুর সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সাবেক প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য আব্দুর রউফ ও কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ সভাপতি সদর উদ্দিন খান।

দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ায় আনন্দে ভাসছেন নদী পাড়ের মানুষ।

খোকসা উপজেলা শহরের কোল ঘেঁসে গেছে পদ্মা নদীর প্রধান শাখা গড়াই নদী। নদীর পশ্চিমপাড়ে ওসমানপুর ইউনিয়নসহ রয়েছে গ্রামীণ জনপদ। জরুরি কাজসহ নিত্যপ্রয়োজনে ওইসব এলাকার মানুষের শহরের আসার একমাত্র উপায় বা যোগাযোগমাধ্যম নৌকা। এতে দুর্ভোগের অন্ত ছিল না হাজার হাজার মানুষের। তাদের দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে অবহেলিত জনপদগুলোকে শহরের সঙ্গে জুড়তে সেতু হচ্ছে। দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ায় খুশির বন্যা বইছে নদী তীরের মানুষের মধ্যে। ২৭৮ কোটি টাকা ব্যয়ে প্রায় ৯৫০ মিটার দৈর্ঘ্যের এ সেতু বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর।

এদিকে ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে খুব দ্রুত সেতুর কাজ শুরুর কথা জানান, সাবেক প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও কুষ্টিয়া-৪ (খোকসা- কুমারখালী) আসনের সাংসদ আব্দুর রউফ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।