মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

ঢাকা বিভাগে শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হলেন সিরাজুল ইসলাম

Reporter Name / ২৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩:৫৫ অপরাহ্ন

ফরিদপুর প্রতিনিধিঃ

ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন ফরিদপুর জেলার মধুখালী উপজেলা শিক্ষা অফিসার সিরাজুল ইসলাম। ঢাকা বিভাগীয় কমিশনার ও বাছাই কমিটির সভাপতি মোহাম্মদ মমিনুর রহমান এবং বিভাগীয় প্রাথমিক শিক্ষা উপপরিচালক ও বাছাই কমিটির সদস্য সচিব মোহাম্মদ আলী রেজা স্বাক্ষরিত জাতীয় প্রাথমিক শিক্ষা পদক -২০২৪ এর ঢাকা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারীগনের তালিকায় তা প্রকাশ পায়।

রাজবাড়ী সদর উপজেলার বানীবহ নিজপাড়া গ্রামের কৃতি সন্তান সিরাজুল ইসলাম ঢাকা বিভাগে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তিনি ধন্যবাদ ও তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি দেশের বিভিন্ন উপজেলায় শিক্ষা অফিসার হিসেবে দ্বায়িত্ব পালন শেষে ২০২৩ সালের পহেলা মার্চে মধুখালী উপজেলায় শিক্ষা অফিসার হিসেবে যোগদান করেন। এর আগে তিনি কুষ্টিয়ার মিরপুরে এবং পরবর্তীতে যশোর সদরে শিক্ষা অফিসার হিসাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।

এই স্বল্প সময়ের মধ্যেই তিনি শিক্ষা অফিসার পদে সুনাম অর্জন করেন। উবর্ধতন কর্তৃপক্ষের দেয়া সরকারি দ্বায়িত্ব যথাযথভাবে পালন করায় তিনি ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা অফিসার হিসেবে মনোনিত হয়েছেন। তিনি জানান, সৎ ও নিষ্ঠার সাথে কাজ করায় তিনি এই পদে নির্বাচিত হয়েছেন। ভবিষ্যতে তিনি শিক্ষার মানউন্নয়নে আরও সচেষ্ট ভূমিকা পালন করবেন বলে আশা ব্যক্ত করে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর