রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ভোলায় কিশোর গ্যাংয়ের হামলায় এক কিশোর নিহত

ভোলা প্রতিনিধি

ভোলার দৌলতখানে কিশোর গ্যাংয়ের হামলায় গুরুতর আহত রাব্বি (২২) নামে এক কিশোর নিহত হয়েছে।

২৩ ফেব্রুয়ারি, শুক্রবার সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দৌলতখান পৌরসভা ৩ নং ওয়ার্ডের সোনালি ব্যাংক সংলগ্ন এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় রাব্বি গুরুতর আহত হয়। নিহত রাব্বি দৌলতখান পৌরসভার বাসিন্দা জামাল মাঝির ছেলে।

রাব্বির পরিবার সূত্রে জানা যায়, রাব্বির ছোট ভাই রাজীবের সাথে কিশোর গ্যাং মাহিদ ও তার সহযোগীদের দ্বন্দ্ব চলছিল।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাব্বি ছোট ভাইকে নিয়ে দৌলতখান পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় আসে। সেখানে আগ থেকেই কিশোর গ্যাং মাহিদ ও তার সহযোগীরা অবস্থান করছিল। এসময় মাহিদ ও তার সহযোগীরা রাজীবের ওপর হামলা চালায়। এ সময় রাব্বি বাধা দিলে হামলাকারীরা রাব্বিকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতখান হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক দেখে রাতেই তাকে ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়। অবস্থার আরো অবনতি হলে শুক্রবার সকালে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

অভিযুক্ত কিশোর গ্যাং মাহিদ দৌলতখান পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাঁচামালের আড়ত ব্যবসায়ী মহিউদ্দিনের ছেলে।

দৌলতখান থানা অফিসার ইনচার্জ (ওসি) সত্য রঞ্জন খাসকেল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।