রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ঢাবিতে ঈদের জামাত সকাল ৮টায়

ঢাবি প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় মসজিদ, মসজিদুল জামিআ, সলিমুল্লাহ মুসলিম হল মসজিদ এবং ড. মুহম্মদ শহীদুল্লাহ হলে ঈদুল ফিতরের নামাজের সময় নির্ধারণ করা হয়েছে। সকাল ৮টায় পৃথকভাবে তিনটি স্থানে ঈদের নামাজের জামাত অনুষ্ঠিত হবে। তাছাড়া কেন্দ্রীয় জামে মসজিদে দ্বিতীয় জামাত সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। 

সোমবার (৮ এপ্রিল) ঢাবির জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, “ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদ মসজিদুল জামিআয় দুটি জামাত অনুষ্ঠিত হবে। ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায় এবং দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল ৯টায়। প্রথম জামাতে ইমামতি করবেন- প্রধান খতিব ড. সৈয়দ মুহাম্মাদ এমদাদ উদ্দীন এবং দ্বিতীয় জামাতে ইমামতি করবেন-সিনিয়র খতিব হাফেজ মাওলানা নাজীর মাহমুদ।

এছাড়া, বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল মসজিদ এবং ড. মুহম্মদ শহীদুল্লাহ হলে সকাল ৮টায় পৃথক দুটি জামাত অনুষ্ঠিত হবে।”

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।