বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুর প্রেসক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন

মিরপুর প্রতিনিধি

গাছ লাগান পরিবেশ বাঁচান” এই শ্লোগানে কুষ্টিয়ার মিরপুর প্রেসক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে মিরপুর রেলওয়ে ষ্টেশনে এ বৃক্ষরোপনের উদ্বোধন করা হয়।

এ সময়ে প্রেসক্লাবের সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস, রাজশাহী মেডিকেল কলেজের সহকারী রেজিষ্ট্রার ডাঃ আব্দুর রকিব, প্রেসক্লাবের সাবেক সভাপতি জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মহাম্মদ আলী জোয়ার্দ্দার,

সাবেক সভাপতি আছাদুর রহমান বাবু, সহ- সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, সাংগঠনিক সম্পাদক আলমগীর মন্ডল, কোষাধ্যক্ষ হাফিজুর রহমান, প্রচার ও দপ্তর সম্পাদক কুদরতে খোদা সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

মিরপুর রেলওয়ে ষ্টেশন চত্তরে প্রেসক্লাবের নেতৃবৃন্দ বকুল ফুল ও কৃষ্ণচূড়া গাছের চারা রোপন করেন। বৃক্ষরোপন উদ্বোধনকালে প্রেসক্লাব সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস বলেন, জলবায়ু পরিবর্তনের কারণে ক্রমশই পৃথিবী উষ্ণ হয়ে উঠছে।

ফলে তাপমাত্রা অনেক বেড়ে যাচ্ছে। তাপমাত্রা থেকে রক্ষা পেতে বেশি বেশি করে গাছ লাগানো প্রয়োজন। আমাদের নিজে নিজ উদ্যোগে যতটুকু পারা যায় বৃক্ষরোপণ কর্মসূচিতে এগিয়ে আসতে হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।