বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দৌলতপুর সীমান্তে বিজিবি-বিএসএফ মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৌলতপুর

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ মে) বিকেল সাড়ে ৪টায় উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর সীমান্তে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

১৫২/৩-এস সীমান্ত পিলার সংলগ্ন জামালপুর সীমান্তে অনুষ্ঠিত সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়ে বিজিবি’র পক্ষে নেতৃত্ব দেন ৪৭ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মাহবুব মুর্শেদ রহমান।

এসময় একই ব্যাটালিয়নের সহকারী পরিচালক মো. জাকিরুল ইসলাম সহ ১৫জন বিজিবি সদস্য উপস্থিত ছিলেন। অপরদিকে বিএসএফ’র পক্ষে নেতৃত্ব ভারতের পশ্চিবঙ্গের ১৪৬ রওশনবাগ ব্যাটালিয়নের অধিনায়ক শ্রী বিক্রম দেও সিং।

এসময় ১২জন বিএসএফ সদস্য উপস্থিত ছিলেন। ৫টা পর্যন্ত চলা সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা চলাকালে উভয় সীমান্তে নিরাপত্তা জোরদার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।