রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

গাজীপুরে ১৪ মামলার আসামি ছাত্রলীগ নেতা গ্রেপ্তার 

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

গাজীপুর সিটি করপোরেশনের ২২নং ওয়ার্ডের জাহাঙ্গালিয়াপাড়ায় আওয়ামীলীগ নেতার পোশাক কারখানার পরিত্যক্ত মালামালের ব্যবসায়ীর কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে ছাত্রলীগ নেতাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) দুপুরে কারখানা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় কারখানার ব্যবস্থাপক গাজীপুর সদর থানায় বাদী হয়ে চাঁদাবাজি মামলা করেছেন।

গ্রেপ্তারকৃত হলেন, শরীয়তপুরের গোসাইরহাট থানার মোল্লাকান্দি গ্রামের রুহুল আমিন সরদারের ছেলে রবিন সরদার (২৬), শরীয়তপুরের মোল্লাপাড়া গ্রামের সিরাজ সরদারের ছেলে শাহীন ওরফে শামীম সরদার (৩২), গাজীপুরের যোগীতলা এলাকার আব্দুল মতিনের ছেলে জোবায়ের আহম্মেদ হাওলাদার (২১) ও চতর এলাকার আতাউল্লাহর ছেলে মনির (২৬)।

মামলা এজাহার সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের জাঙ্গালিয়াপাড়া এলাকায় আওয়ামীলীগ দলীয় সাবেক সংসদ সদস্য এইচ বি এম ইকবালের মালিকানাধীন বেন্টিলি সোয়েটার লিমিটেড নামের কারখানা রয়েছে।

ওই কারখানার পুরাতন লোহা লক্কর ও ভাঙ্গারীর মালামাল আবু হানিফ নামে এক ব্যবসায়ীকে বিক্রি করা হয়। আবু হানিফ গত ১১ ফেব্রুয়ারি থেকে বিভিন্ন সময়ে মালামাল নিতে থাকে।

কিছুদিন ধরে বিবাদী ছাত্রলীগ নেতা রবিন সরদার ও তার সহযোগীরা ৩ লাখ টাকা চাঁদা দাবি করেন।

ওই ঘটনায় বুধবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় কারখানার ব্যবস্থাপক ফজলুল হক বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামি করে গাজীপুর সদর থানায় চাঁদাবাজির মামলা করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ভাওয়াল কলেজের ছাত্রলীগ নেতা রবিন সরদারের বিরুদ্ধে গাজীপুরের বিভিন্ন থানায় চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে।  

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।