রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুষ্টিয়ায় সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত


রাশেদুজ্জামান রিমনঃ

কুষ্টিয়া সংবাদদাতাঃ কুষ্টিয়ার মিরপুরে মাইক্রোবাস ও সিএনজি চা‌লিত অ‌টো‌রিক্সার মুখোমুখি সংঘর্ষে গৃহবধূসহ দুইজন নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় অন্তত আ‌রো ৩ জন আহত হ‌য়ে‌ছেন।

নিহতরা হলেন জেলার দৌলতপুর উপজেলার বাগোয়ান গ্রা‌মের মোস্তফা হো‌সে‌নের ছেলে শিশির হো‌সেন (২০) ও ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম এলাকার সুবেল মি‌স্ত্রির স্ত্রী মেহের নিগার(৩০)। বৃহস্প‌তিবার বেলা সা‌ড়ে ১২ টায় উপ‌জেলার কু‌ষ্টিয়া-পাবনা মহাসড়‌কের আটমাইল নামক স্থা‌নে এ ঘটনা ঘ‌টে।


প্রত‌্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ভেড়ামারা থেকে ‌ এক‌টি সিএন‌জি চা‌লিত অ‌টো‌রিক্সা যাত্রী‌ নি‌য়ে কু‌ষ্টিয়া যাওয়ার প‌থে আটমাইল নামক স্থা‌নে পৌছা‌লে অপর‌দিক থেকে দ্রুতগ‌তি‌তে আসা মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই অ‌টো‌রিক্সায় থাকা মেহের নিগার নামে এক গৃহবধূর মৃত‌্যু হয়।

এ সময় স্থানীয়রা দুর্ঘটনায় কব‌লিত আ‌রো চারজন যাত্রী‌কে আহত অবস্থায় উদ্ধার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভ‌র্তি ক‌রে। এরম‌ধ্যে কর্তব‌্যরত চি‌কিৎসক শিশির না‌মে আ‌রেক যাত্রী‌কে মৃত ঘোষণা ক‌রেন। বা‌কিরা হাসপাতা‌লে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন।

ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা ব‌লেন, এ ঘটনায় সিএনজি ও মাইক্রোবাস জব্দ ক‌রে থানায় আনা হ‌য়ে‌ছ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।