রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুষ্টিয়ার মিরপুরে শিশু হত্যার ঘটনায় ফুফু আটক 

বিশেষ প্রতিনিধিঃ

কুষ্টিয়ার মিরপুরে ৬ বছরের শিশু জান্নাতুল জান্নাত হত্যার ঘটনায় নিহতের ফুপুকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এতথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার খাইরুল আলম।

প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, বুধবার (১১ আগস্ট) রাত পৌনে ১০টার সময় কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মশান শাহাপাড়া গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে ৬ বছরের শিশু জান্নাতুলকে হত্যা করা হয়। ঘটনাস্থল থেকে শিশুর আপন ফুফু জহুরা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদে জহুরা এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন।

পুলিশ সুপার খাইরুল আলম আরও জানান, নিহত শিশু জান্নাতুলের মা আখি বেগম পারিবারিক বিরোধ নিয়ে তার ননদ জহুরাকে বাড়ি থেকে বের করে দিলে সে চরম ক্ষুব্ধ হয়। পরে শিশু জান্নাতুল ফুফুর বাড়িতে বিকেলে খেলা করতে গেলে জহুরা খাতুন কৌশলে তাকে রান্না ঘরে নিয়ে বটি দিয়ে গলা কেটে হত্যা করে। লাশ গুম করার জন্য প্লাস্টিকের ব্যাগে ভরে বাড়ির পাশের ধান ক্ষেতে ফেলে রাখেন।

প্রেস বিফ্রিংকালে উপস্থিত ছিলেন কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।