সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

রাজবাড়ীতে মাদকদ্রব্যর অপব্যবহার ও পাচার বিরোধী র‌্যালি

রাজবাড়ী প্রতিনিধি

জীবনকে ভালোবাসুন, মাদক থেকে দূরে থাকুন’ এই স্লোগানকে সামনে রেখে মাদকদ্রব্যর অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২০২২ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ জুন) সকাল ১০টায় জেলা প্রশাসকের আম্রকান চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় আম্রকারণ চত্বরে এসে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রাজবাড়ী আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক ফকির আব্দুল জব্বার, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান,মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতর সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান, গ্লোবাল টেলিভিশন এর রাজবাড়ী প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম, জাগরণ মাদক আসক্ত নিরাময় কেন্দ্রের পরিচালক মো. টিপলু, ফেরা মাদক আসক্ত নিরাময় কেন্দ্রের রেজাউল করিম প্রমুখ।

বক্তারা বলেন, রাজবাড়ীতেই নয় সারা দেশে ছরিয়ে গেছে মাদক।

মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সামাজিকভাবে আন্দোলন গড়ে তুলতে হবে, নাহলে আমাদের যুব সমাজ ধ্বংস হয়ে যাবে। আর একটি পরিবারে যদি একজন মাদক সেবক থাকে সেই পরিবার ধ্বংস হবেই এটা ঠেকানো যাবে না, তাই আগে এই মাদক কে না বলতে হবে এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোরভাবে ব্যবস্থা নিতে হবে। তাহলেই যদি আমাদের যুব সমাজকে কিছুটা মাদকের হাত থেকে রক্ষা করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।