রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ভেড়ামারায় ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডে নিহত ২

ভেড়ামারা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার ভেড়ামারার মহিষাডোরা এলাকায় একটি ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (১২ আগস্ট) রাত ৮টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাহাজুল (৩০) ও বিজয় (৩২)।

ট্যাংকি থেকে তেল আনলোড করতে গিয়ে হঠাৎ করে আগুনে লেগে তাদের মৃত্যু হয় বলে জানিয়েছেন পুলিশ ও ফায়ার স্টেশনের কর্মকর্তারা। নিহতরা তেল পাম্প থেকে তেল সরবরাহ করার সময় অগ্নিকাণ্ডে তাদের মৃত্যু হয়। তাদের বাড়ি দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের দিঘলকান্দি গ্রামে এবং তারা সাজাজুদ্দিন ও তৌহিদুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শুক্রবার রাত ৮টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের কুষ্টিয়া-প্রাগপুর সড়কের পাশে মহিষাডোরা এলাকার দফাদার ফিলিং স্টেশনে ট্যাংকি থেকে তেল আনলোড করার সময় হঠাৎ করেই আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভেড়ামারা ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় ওই ফিলিং স্টেশনে তেল সরবরাহ করতে গিয়ে সাহাজুল ও বিজয় দু’জন অগ্নিদগ্ধ ঘটনাস্থলেই মারা যান এবং আরো ৩ জন অগ্নিদগ্ধ হয়েছে। তাদের নাম পরিচয় জানা যায়নি। চিকিৎসার জন্য তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কুষ্টিয়া ফায়ার স্টেশনের স্টেশন লিডার হুমায়ুন কবীর ও উপ-পরিচালক জানে আলম জানান, ট্যাংকি থেকে তেল আনলোড করতে গিয়ে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। আগুনে দগ্ধ হয়ে দু’জনের মৃত্যু হয়েছে।

একই কথা জানিয়েছেন দফাদার ফিলিং স্টেশনের মালিক আফানুজ্জামান জুয়েল। তিনি জানান, নিহত দু’জন পাম্পে তেল সরবরাহ করছিলেন। হঠাৎ আগুন লেগে তাদের মৃত্যু হয়েছে। তাদের বাড়ি দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামে। এসময় অগ্নিদগ্ধ হয়ে আরো ৩জন আহত হয়েছেন। তাদের চিকিৎসার জন্য হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

ভেড়ামারা থানার ওসি মজিবর রহমান জানান, ট্যাংকি থেকে তেল আনলোড করার সময় হঠাৎ আগুন লেগে দু’জন নিহত হয়েছেন। নিহতদের নাম সাহাজুল ও বিজয় বলে জানাগেছে। তাদের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।