সোমবার, ২০ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ভেড়ামারা পেট্রোল পাম্পে দগ্ধ তিনজনকে ঢাকায় নেওয়া হয়েছে 

ভেড়ামারা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার ভেড়ামারায় একটি ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ তিনজনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। 

শনিবার (১৩ আগস্ট) ভোর সাড়ে ৪টায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। দগ্ধরা হলেন- রিমন(১৪), মো. রাজিব উদ্দিন (২৫) ও মো. বিদ্যুৎ হোসেন (২৫)। 

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, কুষ্টিয়ার ভেড়ামারায় একটি ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের  ঘটনায় দগ্ধ অবস্থায় আমাদের এখানে তিনজন এসেছেন। তাদের মধ্যে রিমনের শরীরের ৭৮ শতাংশ, রাজিব উদ্দিনের শরীরের ৯০ শতাংশ এবং বিদ্যুৎ হোসেনের শরীরের ১৭ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের তিনজনেরই অবস্থা আশঙ্কাজনক, জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে। 

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভেড়ামারার মহিষাডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড ঘটে। এতে এখন পর্যন্ত দু’জনের মৃত্যু হয়েছে

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।