রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ভেড়ামারায় জাসদ-এর ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল সমাবেশ অনুষ্ঠিত

মাসুদ রানা লেবুঃ
কুষ্টিয়া ভেড়ামারায় জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল সমাবেশের আয়োজন করে উপজেলা জাসদ। সোমবার (৩১ অক্টোবর) বিকালে ভেড়ামারা স্থানীয় বাস ষ্টান্ডে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভেড়ামারা পৌর জাসদের হাসান বিন মাহমুদ ঝন্টুর সভাপতিত্বে ও উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আনছার আলীর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন, জাসদ কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন।

অন্যান্যের মধ্যে জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, ভেড়ামারা পৌরসভার মেয়র আনোয়ারুল কবর টুটুল, শিল্প ও শ্রম বিষয়ক সম্পাদক সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুল হক ডাবলু, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক কৃষি বিষয়ক সম্পাদক বশির উদ্দিন বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট তানজিলুর রহমান এনাম, চাঁদগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন-সহ জেলা ও উপজেলা জাসদের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে দুপুর থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নানা রকম ফেস্টুন ও ব্যানার সম্বলিত মিছিল নিয়ে জাতীয় মহিলা জোট, জাতীয় শ্রমিক জোট, জাতীয় যুব জোট ও বাংলাদেশ ছাত্রলীগের শত শত দলীয় নেতা-কর্মী সমাবেশে যোগদান করেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।