রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড- ২০২২ পেলেন আরিফুজ্জামান লিপটন।।

আব্দুল মজিদ জোয়ার্দ্দারঃ

শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের আয়োজনে শেরে বাংলা এ কে ফজলুল হক এর ১৪৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে ঢাকার কাঁটাবন নিউ চিংড়ী চাইনিজ রেস্টুরেন্টে এ আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে মফস্বল সাংবাদিকতায় বিশেষ অবদান স্বীকৃতি স্বরুপ ভেড়ামারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক হিসনা বাণী পত্রিকার প্রকাশক সম্পাদক আরিফুজ্জামান লিপটনকে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড- ২০২২ প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের মাননীয় বিচারপতি এস এম মজিবুর রহমান। শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের প্রধান উপদেষ্টা ও সাবেক তথ্য সচিব সৈয়দ মাগুব মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের মাননীয় বিচারপতি খাদেমুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাষাসৈনিক ও বীর মুক্তিযুদ্ধো মোঃ মঞ্জুরুল হক সিকদার, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ডঃ কামাল উদ্দিন আহমেদ,

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন। উপস্থিত ছিলেন শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈশা ও গবেষণা পরিষদের সদস্য বৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শেরে বাংলা এ করে ফজলুল হক গবেষণা পরিষদের মহাসচিব মোঃ আর কে রিপন।


নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।