সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

মিরপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত


আব্দুল মজিদ জোয়ার্দ্দারঃ

কুষ্টিয়ার মিরপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (১৪ ডিসেম্বর) সকালে স্মৃতিসৌধে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষে ইউএনও আব্দুল কাদের ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে সাবেক কমান্ডার নজরুল করিম ও আফতাব উদ্দিন খান এবং প্রেসক্লাবের পক্ষে সভাপতি কাঞ্চন কুমার হালদার ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ জোয়ার্দ্দারে নেতৃত্বে শহীদ বুদ্ধিজীবীদের প্রতি পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এ সময়ে মিরপুর থানার অফিসার ইনচার্জ রাশেদুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মহাম্মদ আলী জোয়ার্দ্দার, উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আব্দুর রশিদ,

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবদীন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রেজোয়ান আহমেদ, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সভাপতি আব্দুল্লাহ আল মতিন লোটাস,

প্রেসক্লাবের সাবেক সভাপতি আছাদুর রহমান বাবু, বাবলু রঞ্জন বিশ্বাস, সহ-সভাপতি রাশেদুজ্জামান রিমন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন পৌর মসজিদের ইমাম হাফেজ মুফতি মাওলানা ফারুকী হোসেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।