সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুমারখালীতে ১৫ জুয়াড়ি গ্রেপ্তার

কুমারখালী প্রতিনিধিঃ

কুষ্টিয়ার কুমারখালীতে জুয়া খেলার অভিযোগে ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত বুধবার রাতে উপজেলার সদকী ইউনিয়নের সুলতানপুর এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় পরোয়ানাভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. ওহিদুল ইসলাম (৬০), মো. একলাচ ওরফে সরদার (৩৭), মো. জসিম উদ্দিন (৩০), মো. কামরুল ওরফে ইসলাম (৩০), মো. রুহুল সরদার (৪২), মো. ইদ্রিস আলী সরদার (৩৮), মো. আব্দুল জব্বার প্রামাণিক (৬০), ঝুমুর সরদার (৪০), আব্দুর রহমান (৩০), মো. শাহজাহান মন্ডল (৬০), মো. জমির সরদার (২৪), মো. রুবেল হাসান (২৮), মো. সাইদুল ইসলাম (৪২), মো. শাহিন মন্ডল (৪৭) ও মো. আজিজ মন্ডল (৪৬)।

কুমারখালী থানার ওসি মহসীন হোসাইন বলেন, বুধবার রাতে জুয়া খেলার সরঞ্জামসহ ১৫ জনকে আটক করা হয়। পরে মামলা দিয়ে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।