সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ইঁদুর মারার বিষযুক্ত খাবার খেয়ে শিশুর মৃত্যু

কুমারখালী প্রতিনিধিঃ

কুষ্টিয়ার কুমারখালীতে ভুট্টা ক্ষেতের ইদুর/কাঠবিড়ালী মারতে দেয়া বিষ মাখা খাবার খেয়ে এক শিশুর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় অপর আরেক শিশুকে আশঙ্কাজনক অবস্থায় অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেলে উপজেলার হোগলা দোপেরপাড়া গ্রামের মাঠের ভুট্টা ক্ষেতে এ ঘটনা ঘটেছে।

নিহত নোভা (৪) স্থানীয় বাসিন্দা ইবাদতের মেয়ে এবং অপর শিশু শাওন (৪) সাইদুল ইসলামের ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাইবোন।স্থানীয়রা জানান, হোগলা গ্রামের মৃত গফুর মহাজনের ছেলে আবু তালেব তার ভুট্টা ক্ষেতে কাঠ বিড়ালীর উপদ্রব ঠেকাতে বিষ মাখা খাবার মিষ্টির প্যাকেটে দিয়ে রাখলে বিকেলে দুই শিশু সেই খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে।

পরিস্থিতি বেগতিক দেখে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নোভাকে মৃত ঘোষণা করেন এবং শাওনকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করানো হয়।


কুমারখালী থানার পুলিশ পরিদর্শক মহসীন হোসাইন জানান, ‘বিষযুক্ত খাবার খেয়ে শিশু মৃত্যুর সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় একজন শিশু মারা গেছে এবং অপরজনের অবস্থা আশঙ্কাজনক।

বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় কেউ দায়ী বা জড়িত আছে প্রমাণ পেলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।