সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ট্রলার থেকে উদ্ধার ১০ মরদেহের ৬টি স্বজনদের কাছে হস্তান্তর

বিশেষ প্রতিনিধিঃ

কক্সবাজারে সমুদ্র সৈকতের নাজিরারটেক পয়েন্ট ভেসে আসা ট্রলার থেকে উদ্ধার হওয়া ১০ মরদেহের মধ্যে ৬টি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতি পরিবারকে ২৫ হাজার টাকা করে সহায়তা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করে কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেন, পরিচয় নিশ্চিত এবং যথাযথভাবে যাচাইবাছাই শেষে রোববার সন্ধ্যায় ৬টি মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিকভাবে দাফনসহ অন্যান্য কাজের জন্য ২৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে।

যাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে- তারা হলেন, মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের ছনখোলা পাড়ার রফিক মিয়ার ছেলে সামশুল আলম প্রকাশ সামশু মাঝি, চকরিয়ার কোনাখালী ইউনিয়নের জঙ্গলকাটা এলাকার জসিম উদ্দীনের ছেলে তারেক জিয়া, মহেশখালীর শাপলাপুর ইউনিয়নের মিঠাছড়ি গ্রামের জাফর আলমের ছেলে শওকত উল্লাহ, চকরিয়ার কোনাখালী ইউনিয়নের বটতলী এলাকার শাহ আলমের ছেলে মোহাম্মদ শাহজাহান, শাপলাপুর ইউনিয়নের মিঠাছড়ি গ্রামের মুসা আলীর ছেলে গণি ওসমান ও একই ইউনিয়নের মোহাম্মদ হোসনের ছেলে নুরুল কবির।  

পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম বলেন, শনাক্ত হওয়া যে ৬ জনের মরদেহ হস্তান্তর হয়েছে, তাদের থানায় এজাহার জমা দিতে বলা হয়েছে।

এজাহার পাওয়ার পর মামলা নথিভুক্ত হবে। বাকি চারজনের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। তিনি বলেন, ১০টি মরদেহের ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে। এসব নমুনা পরীক্ষা করার পর আরও পরিচয় নিশ্চিত হওয়া যাবে।

প্রসঙ্গত রোববার (২৩ এপ্রিল) বিকেলে নাজিরারটেক সমুদ্র উপকূলে ভেসে আসে একটি ট্রলার। ট্রলারটি হিমঘর থেকে ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।