সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুষ্টিয়ায় বিয়ে বাড়ির দাওয়াতে মাংস কম দেওয়ায় বৃদ্ধাকে বেধরক মারপিট

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুরে বিয়ে বাড়ির দাওয়াতে মাংস কম দেওয়ার কারনে ক্ষিপ্ত হয়ে লাইবা ব্যাপারী নামের (৬০) বছর বয়সী এক বৃদ্ধকে বেধরকভাবে মারপিট করে আহত করে বাড়িঘর ভাংচুর করার অভিযোগ উঠেছে।শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৮ টার সময় হাটশ হরিপুর ইউনিয়নের শালদাহ গ্রামে এই ঘটনা ঘটে। আহত লাইবা ব্যাপারী শালদাহ গ্রামের মৃত দ্বীনি ইসলামের ছেলে।

অভিযোগ উঠেছে হরিপুর শালদাহ এলাকার নজু ব্যাপারীর ছেলে লিমন হোসেন (২৮), নদী ব্যাপারীর দুই ছেলে মোঃ নজু (৫৫), মোঃ জহুরুল ব্যাপারী (৫০) এই মারপিট করেছে। বিষয়টি নিয়ে ভুক্তভোগী লাইবা ব্যাপারী কুষ্টিয়া মডেল থানায় বিচার চেয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, ভুক্তভোগী লাইবা ব্যাপারীর ভাইয়ের ছেলের মেয়ের বিবাহ অনুষ্ঠানে খাওয়া দাওয়ার সময় মাংস কম দেওয়ার কারনে বিয়ে বাড়িতেই উপরোক্ত অভিযোগকারীদের লাইবা ব্যাপারীর কথাকাটাকাটি হয়।কথাকাটাকাটির একপর্যায়ে তারা তাকে এলোপাথাড়ীভাবে কিল, ঘুষি মারে৷ সেই সময়েই বিয়ের অনুষ্ঠানের লোকজন বিষয়টি মিমাংসা করে দেয়।

উক্ত ঘটনার পর রাত সাড়ে ৮ টার দিকে রাগ মেটানোর জন্য অভিযুক্তকারীরা লাইবা ব্যাপারীর বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এ সময় তিনি ঘর থেকে বাইরে এসে গালিগালাজ করতে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে বাঁশের লাঠি দিয়ে লাইবা ব্যাপারীর সারা শরীরে এলোপাথাড়ীভাবে মারপিট করে আহত করে৷

পরে লাইবা ব্যাপারীর আত্মচিৎকারে স্থানীয় লোকজন এসে লাইবা ব্যাপারীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।