সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

যারা বাস-ট্রেনে আগুন দিয়েছে তাদের কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে

কুষ্টিয়া প্রতিনিধিঃ

আন্দোলনের নামে যারা বাসে-ট্রেনে আগুন দিয়েছেন তাদের কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

সোমবার (১ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়ায় শহরের নিজ বাসায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নির্বাচনি আলোচনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিহারের আহ্বান জানিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড করলে তার পরিণতি কতদূর হবে সেটা ভাবতে হবে। ভবিষ্যতে নাশকতামূলক কর্মকাণ্ড করলে তার পরিণতি ভয়াবহ খারাপ হবে, সেটা মাথায় রাখতে হবে। কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাশত করা হবে না। সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ প্রমাণিত হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে মন্তব্য করে তিনি আরও বলেন, বিএনপির কর্মসূচি নিয়েও সাধারণ মানুষের মধ্যে কোনো প্রতিক্রিয়া নেই। দলটি প্রতিদিন হরতাল অবরোধ দেয় কিন্তু মানুষের জীবনযাত্রা স্বাভাবিক থাকে। বিএনপি রাজনৈতিক দল থেকে ধীরে ধীরে সন্ত্রাসী দলে পরিণত হয়েছে। তারেক জিয়া কোনো রাজনৈতিক ব্যক্তি নয়। তিনি একজন সন্ত্রাসী। আর সন্ত্রাসী তারেক জিয়াকে মানুষ ঘৃণা করে। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।