সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কালোবাজারে টিসিবির পণ্য বিক্রি, আটক এক

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর জেলায় রামগঞ্জে টিসিবি পণ্য কালোবাজারে বিক্রয়ের অভিযোগে মো. স্বপন নামের এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় টিসিবির পণ্য মুশুরডাল ১০০ কেজি ও ২০৮ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়।

শুক্রবার (১৩ আগস্ট) রাত ১১ টার দিকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশের সহযোগিতা তাকে আটক করে।

আটক ব্যবসায়ী হলেন- রামগঞ্জ উপজেলার পান্নাবাজার মেসার্স পাটওয়ারী স্টোরের মালিক।

এনএসআই কর্মকর্তারা জানান- মের্সাস পাটোয়ারি স্টোরের মালিক স্বপন গত (১২ আগস্ট) ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ, আঞ্চলিক কার্যালয়, কুমিল্লা থেকে টিসিবি পণ্য চিনি, ডাল, মসুরডাল সংগ্রহ করে (বরাদ্দকৃত পণ্য জনসাধারণের নিকট বিক্রয় করতে হবে)।

কিন্তু তিনি অল্প পরিমানে পণ্য জনসাধারণের নিকট বিক্রয় করে বাকি টিসিবি পণ্য বিক্রয় না করে দীর্ঘদিন ধরে বিভিন্ন অজুহাত দেখিয়ে, মুদি দোকান, হোটেল রাতের অন্ধকারে বিক্রয় করে দেয়ার অভিযোগ রয়েছে।

সূত্র ধরে জেলা এনএসআই গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীপুরের রামগঞ্জ সড়কের মিরগঞ্জ বাজারের ১ টি মুদ্রি দোকান ও ২টি দোকানের গোডাইনে অভিযান চালিয়ে টিসিবির পণ্য ১০০ কেজি মুসুরডাল ও ২০৮ লিটার তেল জব্দ করে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।