সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

কুষ্টিয়ায় গড়াই নদীর চরে ঘুরতে যাওয়া কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ৪ 

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার গড়াই নদের চরে ঘুরতে গিয়ে স্থানীয় একটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ সময় সঙ্গে থাকা বন্ধুকে মারধর, আটকে রেখে দুজনের আপত্তিকর ছবি তোলা ও চাঁদা দাবি করা হয় বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। 

গত শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়ন লাগোয়া গড়াই নদীর চরে এ ঘটনা ঘটে। 

গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনায় কলেজ ছাত্রীর বন্ধুর মা ছিনতাই, চাঁদাবাজি ও ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে চারজনকে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেছেন। 

গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে সদর উপজেলার হাটশ হরিপুর থেকে আসামিদের গ্রেপ্তারও করেছে। আজ বুধবার সকালে কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান আজকের পত্রিকাকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন—শহরের কমলাপুর এলাকার আব্দুল হান্নানের ছেলে আসিফ হোসেন (২৪), আলিমের ছেলে মেহেদী হাসান (২২), মৃত জহুরুল ইসলামের ছেলে সোহাগ ইসলাম (২৪) ও মাসুদ শেখের ছেলে কবির শেখ (১৯)। 

পুলিশ ও ভুক্তভোগীরা জানান, ১৩ জানুয়ারি বিকেলে ওই কলেজছাত্রী তাঁর এক বন্ধুর সঙ্গে শেখ রাসেল কুষ্টিয়া–হরিপুর সংযোগ সেতুতে ঘুরতে যান। তারা ব্রিজ থেকে নেমে হাটশ হরিপুর সংলগ্ন গড়াই নদের চরে যান। সেখানে কয়েকজন যুবক তাঁদের পিছু নেয়। সংঘবদ্ধ দলটি সুবিধাজনক স্থানে পেয়ে প্রায় এক ঘণ্টা আটকে রেখে বন্ধুকে মারধর করে ২০ হাজার টাকা দাবি করে। তাঁদের কাছে থাকা নগদ ৫ হাজার টাকা কেড়ে নেয়। পরে আরও টাকা দাবি করে। ওই কলেজছাত্রী ছিনতাইকারীদের হাত থেকে রক্ষা পেতে তাঁর এক বান্ধবীকে ফোন কল করে মেহেদী নামে একজনের নগদ অ্যাকাউন্টে ৩ হাজার টাকা পাঠানোর ব্যবস্থা করেন। টাকা নেওয়ার পরও কলেজছাত্রী ও তাঁর বন্ধুর ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে তারা। পরে আসিফ নামে এক যুবক কলেজছাত্রীকে আলাদা স্থানে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে ২০ হাজার টাকা দেওয়ার শর্তে তাঁদের ছেড়ে দেয়। 

ঘটনাটি কাউকে জানালে তাঁদের ছবিগুলো ইন্টারনেটে আপত্তিকরভাবে উপস্থাপন করা হবে বলেও হুমকি দেয় সংঘবদ্ধ দলটি। ঘটনার পর দিন ১৪ জানুয়ারি রাত ১১টা ৩৪ মিনিটে ওই কলেজছাত্রীর বন্ধুর নম্বরে কল দিয়ে আসিফ চাঁদার ২০ হাজার টাকা দাবি করে। না দিলে বড় ধরনের ক্ষতি করবে বলেও হুমকি দেয়। কলেজছাত্রীর বন্ধুর পরিবারের লোকজন গতকাল মঙ্গলবার ঘটনাটি পুলিশকে জানায়। পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে। 

এ বিষয়ে ওই ভুক্তভোগী কলেজছাত্রী বলেন, ‘আমার মতো আর কারও সঙ্গে এ ধরনের ঘটনা যেন আর না ঘটে। তাই জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।’ 

কলেজছাত্রীর বন্ধুটি অনুরোধ করে বলেন, ‘মেয়েটির সম্মান যেন ক্ষুণ্ন না হয় সেদিক বিবেচনা করে আপনারা অপরাধীদের বিরুদ্ধে সংবাদ পরিবেশন করেন। যেন একই ঘটনা অন্য কারওর সঙ্গে না ঘটে।’ 

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা আজকের পত্রিকাকে বলেন, আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।