শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দৌলতপুরে অগ্নিকাণ্ডে ১৪ বিঘা জমির পানবরজ পুড়ে ছাই

কুষ্টিয়ার দৌলতপুরে অগ্নিকাণ্ড ঘটে ১৪ বিঘা জমির পানবরজ পুড়ে ছাই হয়েছে।

৩ মে, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের জয়রামপুর গ্রামে পানবরজে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

আগুনে ১০জন পানচাষীর ১৫০০ পিলে পানবরজ পুড়ে ভস্মীভূত হয়েছে। এতে ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ক্ষতিগ্রস্ত পানচাষীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, জয়রামপুর গ্রামে পনবরজে আগুন লেগে পানচাষী রুবেল ইসলাম, মানারুল ইসলাম, আজের উদ্দিন, হবিবর রহমান, বাবু, কোরবান আলী, ভাদু, ইংরাজুল সহ অন্তত ১০ জন পানচাষীর পানবরজ পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে ভেড়ামরা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে। তবে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা কেউ জানাতে পারেনি।

ক্ষতিগ্রস্ত পান চাষি রুবেল ইসলাম জানান, ‘আমার গচ্ছিত সব সঞ্চয় দিয়ে এই পান বরজ করেছিলাম, এখন সব পুড়ে ছাই হয়ে গেল, আমার আর কিছুই থাকলো না’ বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

ভেড়ামারা ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, জয়রামপুর গ্রামের পানবরজে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় ৪ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করা হয়। আগুনে ব্যাপক ক্ষতি হয়েছে। তবে কত টাকার ক্ষতি হয়েছে এবং কীভাবে আগুন লেগেছে তা তদন্তের পর জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।