সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

২০ মাস পর মৃত ব্যাক্তিকে জীবিত উদ্ধার করেছে পিবিআই

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় অপহরণের পর হত্যা মামলার কথিত মৃত ব্যাক্তিকে ২০ মাস পর জীবিত উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)! শনিবার (২১ অগাস্ট) এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন গাইবান্ধা পিবিআইয়ের পুলিশ সুপার এ আর এম আলিফ।

জানা গেছে, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সূবর্ণদহ গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে জান্নাতি বেগমের সাথে পাশ্ববর্তী নিজপাড়া গ্রামের ওয়াসিম জাহান ওরফে তৌহিদের (২৮) প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

সম্পর্কের এক পর্যায়ে জান্নাতি বেগম গর্ভবতী হলে স্থানীয়দের চাপে ২০১৮ সালের ২৭ মে তাদের বিয়ে হয়। বিয়ের পর একটি কন্যা সন্তানের জন্ম দেন জান্নাতি।

এরপর ওয়াসিম জাহান দুই লাখ টাকা যৌতুক দাবি করেন। জান্নাতির পরিবার টাকা দিয়ে অস্বীকার করলে তাকে তার বাবার বাড়ি পাঠিয়ে দেন ওয়াসিম।

এ ঘটনায় জান্নাতি বেগম বাদী হয়ে সুন্দরগঞ্জ পারিবারিক জজ আদালতে মামলা করেন। মামলার পর ২০১৯ সালের ৮ ডিসেম্বর আত্মগোপনে চলে যান ওয়াসিম।

এরপর তার বড়ভাই মানজুমুল হুদা বাদী হয়ে ২০১৯ সালের ডিসেম্বর মাসে সুন্দরগঞ্জ আদালতে ওয়াসিমের স্ত্রী জান্নাতি ও তার পরিবারের সাত সদস্যের বিরুদ্ধে মামলা করেন। ওয়াসিমকে অপহরণ করে হত্যার অভিযোগে এই মামলা দায়ের করা হয়।

২০২০ সালের ৩০ জানুয়ারি আলোচিত এই মামলার তদন্তের দায়িত্ব পায় পিবিআই। এরপর বৃহস্পতিবার (১৯ আগস্ট) পিবিআইয়ের পুলিশ পরিদর্শক আবদুর রাজ্জাকের নেতৃত্বে একটি দল গাজীপুর জেলার মোগরখাল এলাকায় অভিযান চালিয়ে ওয়াসিমকে জীবিত অবস্থায় উদ্ধার করে।

আরো জানাগেছে, ওয়াাসিম আত্মগোপন করার পর দীর্ঘদিন থেকে বিভিন্ন পোশাক কারখানায় চাকরি করেছেন।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার এ আর এম আলিফ বলেন, শনিবার বিকেলে ওয়াসিমকে আদালতের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।