সোমবার, ২০ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য বরখাস্ত

ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের গৌরীপুরে কলেজ ছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য রানা মিয়াকে (২৭) সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রানাকে চাকুরি থেকে সাময়িক বরখাস্ত করার বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী।

গত মঙ্গলবার (৩১ আগস্ট) নরসিংদীর পলাশ থানার পুলিশ কনস্টেবল রানা মিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে গৌরীপুর থানায় মামলা করেন ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা। এরপর প্রথমে তাকে ক্লোজড করা হয়।

পুলিশ সদস্য রানা মিয়া গৌরীপুর উপজেলার খালিজুরী গ্রামের মজনু মিয়ার ছেলে। তিনি নরসিংদীর পলাশ থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। অপরদিকে ভুক্তভোগী কলেজছাত্রীর বাড়ি একই উপজেলার পার্শ্ববর্তী গ্রামে।

প্রসঙ্গত, পুলিশ কনস্টেবল রানা বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই কলেজছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে।

গত ২৮ আগস্ট রাতে বাড়ির সামনে বাগানে তাদের দু’জনকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে স্থানীয় লোকজন। এ নিয়ে ওই রাতে সালিশ চলাকালে রানা কৌশলে পালিয়ে যান।

পরদিন বিকেল থেকে ওই তরুণী ফাঁসির দড়ি সঙ্গে নিয়ে রানার ঘরে অবস্থান করলেও সম্পর্ক মেনে নেয়নি রানার পরিবারের লোকজন। অবশেষে গৌরীপুর থানায় ধর্ষণের অভিযোগে রানার বিরুদ্ধে মামলা করেন ওই তরুণীর বাবা।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী সাংবাদিকদের জানান, আদালতে জবানবন্দি ও ফরেনসিক পরীক্ষার পর ভিকটিমকে তার পরিবারের জিম্মায় দেয়া হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি পেলেই রানাকে গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।