সোমবার, ২০ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দুই নারীকে কুপিয়ে হত্যা, স্বামীর ফাঁসি স্ত্রীর কারাদণ্ড

সিলেট প্রতিনিধিঃ

সিলেটের গোয়াইনঘাটে দুই নারীকে হত্যার দায়ে একজনের ফাঁসির আদেশ দেয়া হয়েছে। এ ঘটনায় আরো একজনকে তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন জেলা ও দায়রা জজ বজলুর রহমান।

ফাঁসির সাজাপ্রাপ্ত আসামি হলেন- গোয়াইনঘাট উপজেলার পাংথুমাই গ্রামের আছকর আলীর ছেলে মখলিছ (৫৫)। এ ছাড়া তার স্ত্রী রাহেলা বেগমকে (৪৮) তিন বছরের কারাদণ্ডসহ ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

জরিমানা না দিলে তাকে আরো ছয় মাস কারাভোগ করতে হবে। আদালত ১৯ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে এই রায় দেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা ও দায়রা জজ আদালতে পাবলিত প্রসিকিউটর নিজাম উদ্দিন বলেন, ২০১৪ সালের ২৫ এপ্রিল পিয়াইন নদীর তীরে মুর্তা বেতের বাগানের জায়গার বিরোধ নিয়ে গোয়াইনঘাটের পাংথুমাই গ্রামের জমসু মিয়ার স্ত্রী মালেকা বেগম (৫০) ও আজির উদ্দিনের স্ত্রী হাসিনা বেগমকে (৪৫) কুপিয়ে হত্যা করেন মখলিছ।

এসময় তাকে সহযোগিতা করেন তার স্ত্রী রাহেলা বেগম। এ ঘটনায় হাসিনা বেগমের ছেলে আব্দুস সবুর চারজনকে আসামি করে হত্যা মামলা করেন।

আদালত সূত্র জানায়, দীর্ঘ তদন্ত শেষে গোয়াইনঘাট থানার তৎকালিন এসআই মশিউর রহমান ২০১৬ সালের ১৩ এপ্রিল দুই জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। তদন্তে অপর দুই জনের সংশ্লিষ্টতা না থাকায় তাদেরকে অভিযোগ থেকে অব্যাহতি দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।