সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

নৌকা ডুবিয়ে আ.লীগ নেতার উল্লাস

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার তিতাসে নৌকা ডুবিয়ে ব্যাপক উল্লাস করেছেন হাজী নাছির উদ্দিন নামে জেলা আওয়ামী লীগের একজন প্রভাবশালী সদস্য। উপজেলার কলাকান্দি ইউপিতে তিনি নৌকার বিরুদ্ধে কাজ করে অবশেষে সফল হয়েছেন। 

বৃহস্পতিবার অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে ওই ইউপিতে নৌকার প্রার্থী হাবিবুল্লাহ বাহার পরাজিত হন। দলের সঙ্গে বিদ্রোহ করে জয়ী হন চেয়ারম্যান প্রার্থী ইব্রাহিম সরকার।

তাকে ফুলের মালা পরিয়ে উল্লাস প্রকাশ করেন জেলা আওয়ামী লীগের ওই নেতা। শুক্রবার এ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। 

এদিকে জেলা আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিনের নৌকা এবং সাংগঠনিক বিরোধী তৎপরতা নিয়ে দলের হাইকমান্ডের কাছে লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানান আওয়ামী লীগ প্রার্থী বাহার। 

জানা যায়, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে কুমিল্লার তিতাসের ৮টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে দলের ৭টি ইউপিতে নৌকার প্রার্থীরা জয়লাভ করেন।

কিন্তু উপজেলার কলাকান্দি ইউপিতে নৌকার প্রার্থী হাবিবুল্লাহ বাহারকে পরাজিত করে নৌকা ডুবাতে নির্বাচনের শুরুতেই তৎপর হয়ে মাঠে কাজ করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য ও ব্যবসায়ী হাজী নাছির উদ্দিন। 

নৌকার পরাজিত প্রার্থী হাবিবুল্লাহ বাহার জানান, নির্বাচনের শুরুতেই নাছির উদ্দিন নৌকা ডুবাতে উঠে পড়ে লাগেন। তার কর্মী-সমর্থকরা আমার বিরুদ্ধে ছিলেন ব্যাপক তৎপর। 

তিনি বলেন, হাজী নাছির উদ্দিনের তৎপরতা এবং গুটিবাজির কারণেই আমি পরাজিত হয়েছি। দলের ভেতরের এসব মুনাফিকদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে আমি সিনিয়র নেতাদের কাছে লিখিত অভিযোগ করব। 

এদিকে শুক্রবার জেলা আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিনের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে বিষয়টি নিয়ে অনেক নেতাকর্মীকে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করতে দেখা যায়। 

তবে নৌকার বিরুদ্ধে তৎপরতার অভিযোগ অস্বীকার করে হাজী নাছির উদ্দিন বলেন, আমি নৌকার প্রার্থীর পক্ষেই কাজ করেছি, তবে ভোটে ইব্রাহিম সরকার বিজয়ী হওয়ায় আমার ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে আমি তাকে বরণ করেছি।   

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমীন বলেন, স্থানীয় নির্বাচনে দলের কোনো নেতাকর্মী নৌকার বিরুদ্ধে কাজ করেছে- এমন প্রমাণ পেলে সাংগঠনিক বিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।