সোমবার, ২০ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

শিশুসন্তানসহ ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মায়ের আত্মহত্যা

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মির্জাপুরে স্বামীর সঙ্গে রাগ করে দেড় বছরের শিশুসন্তানসহ চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন স্বপ্না রানী সরকার (২৫) নামে এক নারী। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার গোড়াই ইউনিয়নে ভানুয়াব ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত স্বপ্না গোড়াই ইউনিয়নের নয়াপাড়া গ্রামের সুশান্ত সরকারের স্ত্রী ও তার দেড় বছরের শিশুসন্তান শিয়ান। সন্ধ্যা ৭টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আইয়ুব খান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গোড়াই খামারপাড়া গ্রামের ঝিলু মাষ্টারের ছেলে সুশান্ত সরকারের সঙ্গে পাশ্ববর্তী বাসাইল ইউনিয়নের স্বপ্না রানী সরকার পাঁচ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারের পনের মাস বয়সী শিয়ান নামে পুত্র সন্তান রয়েছে।

বৃহস্পতিবার সকালে তাদের স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। পরে সুশান্ত মাছ ধরতে গেলে পুত্র সন্তান শিয়ানকে নিয়ে স্বপ্না রানী বাড়ি থেকে বের হয়ে যায়। পরে রেল সড়কের ওই স্থানে গিয়ে বিকেল ৫ টার দিকে ঢাকাগামী চিত্রা একপ্রেস ট্রেনের সামনে ঝাঁপ দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলে মৃত্যু হয়।

মির্জাপুর রেলস্টেশনের স্টেশন মাষ্টার নাজমুল হুদা বকুল জানান, ঢাকাগামী চিত্রা একপ্রেস ট্রেনে নিচে শিশু সন্তানসহ মা ছেলের ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। মরদেহ স্থানীয়রা নিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।