সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর চাটখিলে ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার কথা বলে এক গৃহবধূকে (২৮) ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার (২৬ ডিসেম্বর) উপজেলার গোবিন্দপুর সামার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জের বিনোদপুর গ্রামের গৃহবধূ।

এ ঘটনায় সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে নারী ও শিশু নির্যাতন ধমন আইনে ওই গৃহবধূ বাদী হয়ে চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে পুলিশ তার লিখিত অভিযোগটি ধর্ষণ মামলা হিসেবে নথিভুক্ত করে।

এজাহার সূত্রে জানা যায়, রবিবার চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন সকালে পার্শ্ববর্তী লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের জয়পুর ইউনিয়নের বিনোদপুর আশ্রয়ণকেন্দ্রে ভোট দেয়ার জন্য ওই গৃহবধূ তার দুই বছর বয়সী কন্যা সন্তানকে নিয়ে হেঁটে যাচ্ছিলেন। পথে চাটখিলের খিলপাড়া ইউনিয়নের ইটপুকুরিয়া পাটোয়ারী বাড়ির রিকশাচালক সরোয়ার হোসেন (২৮) তাকে ভোটকেন্দ্রে নিয়ে যাওয়ার কথা বলে রিকশায় উঠতে বলেন।

ওই গৃহবধূ রিকশায় উঠলে তাকে গোবিন্দপুর গ্রামের সামার বাড়ির সামনের রাস্তার পাশের একটি খালি ভিটিতে নিয়ে ধর্ষণ করেন রিকশাচালক সরোয়ার। এ সময় ওই গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সরোয়ার পালিয়ে যান।

মামলার বিষয়টি নিশ্চিত করে চাটখিল থানার ওসি মো. আবুল খায়ের বলেন, ভুক্তভোগী ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামি পলাতক রয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।