সোমবার, ২০ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

জিপিএ ৫ পাওয়াই কাল হলো নববধূ

নড়াইল প্রতিনিধিঃ

ফেসবুকে প্রেম, অতঃপর বিয়ে। তিন মাস যেতে না যেতেই মৃত্যুবরণ করতে হলো সম্প্রতি এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া নববধূ লাবিবা ফারহানা শ্রাবণীকে।

নড়াইলের কালিয়ায় পারিবারিক কলহের কারণে স্বামীর নির্মম নির্যাতনে মৃত্যু হয়েছে তার।

স্বজনদের অভিযোগ, ফারহানা শ্রাবণী সদ্য প্রকাশিত এসএসসিতে জিপিএ ৫ পাওয়ায় স্বামী হাসিবুর বিশ্বাসের নির্মম নির্যাতনে নিহত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার যাদবপুর গ্রামে শ্রাবণীর স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী হাসিবুর ও পরিবারের সবাই পলাতক রয়েছে।

কালিয়া থানা পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, যাদবপুর গ্রামের হেমায়েত বিশ্বাসের ছেলে হাসিবুরের সঙ্গে খুলনার তেরোখাদা উপজেলার হাঁড়িখালি গ্রামের ফারুক শেখের মেয়ে এসএসসি পরিক্ষার্থী শ্রাবণীর ফেসবুকে পরিচয় হয়। পরে প্রেমের বিষয়টি জানাজানির হলে উভয় পরিবারের সম্মতিতে তিন মাস আগে তাদের বিয়ে হয়।

বিয়ের পর থেকেই পারিবারিক বিষয় নিয়ে হাসিবুর শ্রাবণীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। পারিবারিক কলহের জের ধরে এবং এসএসসিতে জিপিএ ৫ পাওয়ায় শনিবার বিকেলে শ্রাবণীকে হাসিবুর নির্যাতন করলে শ্রাবণী জ্ঞান হারিয়ে ফেলে। পরে অচেতন অবস্থায় শ্রাবণীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের স্বামীসহ অন্যান্যদের গ্রেফতারের চেষ্টার পাশাপাশি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া।

পরিবারের অভিযোগ সম্পর্কে ওসি শেখ কনি মিয়া বলেন, এ বিষয়ে তদন্তের পর বিস্তারিত জানানো যাবে।

পুলিশ সুপার প্রবির কুমার রায় বলেন, ময়নাতদন্ত রিপের্টে লাবিবা ফারহানা শ্রাবণীকে যদি নির্যাতন করে হত্যার প্রমাণ মেলে তাহলে পুলিশ জিরো টলারেন্স ভূমিকা পালন করবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।