বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

খোকসা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার খোকসায় এক গৃহবধূকে (৩৫) শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তাঁর পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে। গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার কমলাপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত প্রেমিক বেল্লাল (৪৫) পলাতক রয়েছেন।

অভিযুক্ত বেল্লাল রাজিনাথপুর গ্রামের ফকির হোসনের ছেলে। 

নিহত গৃহবধূর ভাই জানান, ওই এলাকার টিউবওয়েলের মিস্ত্রির সঙ্গে তাঁর বোনের পারিবারিকভাবে বিয়ে হয়। তাঁদের দাম্পত্যজীবন সুখের ছিল। বেল্লাল তাঁর বোনের স্বামীর সহযোগী মিস্ত্রি। বেশ কিছুদিন ধরেই বেল্লালের সঙ্গে তাঁর বোনের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি নিয়ে কয়েকবার তাঁরা ঘরোয়াভাবে বসে সমাধানের চেষ্টা করেছেন, কিন্তু তার পরও তাঁরা গোপনে মেলামেশা করতেন। 

তিনি আরও জানান, বুধবার সন্ধ্যায় তাঁর বোনের মরদেহ তাঁর স্বামীর বাড়ির শয়নকক্ষের বিছানার ওপর পাওয়া যায়। ওই সময় বেল্লালকে খুঁজে পাওয়া না গেলে তাঁর মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়। বোনের গলায় দাগ দেখে ধারণা করা হচ্ছে, বেল্লাল তাঁকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছেন। 

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, পরকীয়ার জেরে গৃহবধূকে তাঁর প্রেমিক শ্বাসরোধে হত্যা করেছে। প্রাথমিক সুরতহাল প্রতিবেদনে এটা প্রতীয়মান হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে লাশ পাঠানো হয়েছে। নিউজটি লেখা পর্যন্ত এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।