বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

খোকসায় বাসের ধাক্কায় গুরুতর আহত বাবা-ছেলে

খোকসা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার খোকসায় কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় উপজেলার মোড়াগাছার ক্লাব মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মুন্সি মহসিন (৫০) ও তাঁর ছেলে মুন্সি মাহিন (১৭)।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ব্যবসায়ী মুন্সি মহসিন তাঁর ছেলে মুন্সি মাহিমকে নিয়ে কুষ্টিয়ায় যাওয়ার জন্য বের হয়। এ সময় উপজেলার মোড়াগাছা ক্লাব মোড়ে ট্রাককে ওভারটেক করার সময় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা লোকাল গাড়ি হিমেল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে আহত দুজনের ডান পা ভেঙে যায়। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে খোকসা হাসপাতালের জরুরি বিভাগে আনে। 

আহতদের অবস্থা গুরুতর হওয়ায় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শামীম মাহবুব তাঁদের প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাঁদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। 

প্রত্যক্ষদর্শীরা বলেন, মোড়াগাছা ক্লাব মোড়ে মাটি কাটা ড্রামট্রাকের কারণে এই জায়গায় প্রতিটা মুহূর্তে ছোটবড় সড়ক দুর্ঘটনা ঘটে আসছে। 

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে এএসআই নৃপেন কুমার দাস আছেন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য খোকসা হাসপাতালে পাঠানো হয়েছে। 

ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ বিষয়ে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।