বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

জেলেদের শীতবস্ত্র দিয়েছে ‘পাথওয়ে’

নিজস্ব প্রতিবেদকঃ

বেসরকারি উন্নয়ন সংস্থা ‘পাথওয়ে’র উদ্যোগে পটুয়াখালীর শতাধিক জেলেদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সকাল ১১টায় আলিপুর মাঝি সমিতির কার্যালয়ে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

পাথওয়ে মহিপুর থানা শাখার সভাপতি মহিবুল্লাহ পাটোয়ারির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ সাগরের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মো. আবুল খায়ের, কুয়াকাটা নৌ পুলিশের ইনচার্জ আক্তার মোর্সেদ, উপজেলা মেরিন ফিসারিজ অফিসার আশিকুর রহমান, লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাইদ, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদউদ্দীন বিপুর, কলাপাড়া টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সভাপতি সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া উপজেলা মাঝি সমিতির সভাপতি মন্নান মাঝি প্রমুখ।

এসময় পাথওয়ে মহিপুর থানা শাখার সভাপতি মহিবুল্লাহ পাটোয়ারী বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে সংস্থাটি আর্ত মানবতার সেবায় কাজ করে আসছে।

তারই ধারাবাহিকতায় উপকূলীয় এলাকার সমুদ্রগামী জেলেদের কথা চিন্তা করে তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

পরবর্তীতে এসকল জেলেদের মাঝে লাইফ জ্যাকেটসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।