বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল মা-মেয়ের

কুষ্টিয়া পোস্ট ডেস্কঃ

নওগাঁর রাণীনগরে ট্রেনে কাটা পড়ে মা-মেয়ে নিহত হয়েছেন। নিহতরা হলেন-ময়নুম বিবি (২৩) ও তার মেয়ে ৫ বছরের মেয়ে শিশু নুরজাহান আক্তার।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে রেলস্টেশনের কাছে এ ঘটনা ঘটে। রাণীনগর রেলস্টেশনের মাস্টার আতাউল হক খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতদের বাড়ি বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের প্রান্নাতপুর গ্রামে। 

আতাউল হক জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে।

নিহতের আত্মীয় আফজাল হোসেন জানান, ৫ বছর আগে রাণীনগর উপজেলার এনায়েতপুর গ্রামের মরিয়ম বেগমের সঙ্গে বগুড়া জেলার আদমদিঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের পান্নাতপুর গ্রামের নাইম ইসলামের বিয়ে হয়।

বিয়ের সময় বর ও মেয়ে পক্ষের মধ্যে ৫০ হাজার টাকা যৌতুকের চুক্তি হয়েছিলো। চুক্তি অনুযায়ী নাইমকে বিয়ের সময় ৩০ হাজার টাকা দেয়া হয়। কিন্তু বাকি ২০ হাজার টাকা পরে দেয়ার কথা থাকলেও অটোরিকশা চালক বাবা বিয়ের ৫ বছরেও সেটি দিতে পারেননি।

এ নিয়ে প্রায়ই মরিয়মকে তার স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন বকাঝকা করতো। এরই জেরে ধরে বুধবার রাতে মরিয়মের সঙ্গে তার স্বামীর কথা কাটাকাটি হয়।

এরই একপর্যায়ে নাইম মরিয়মকে চর মারেন। এ নিয়ে অভিমান করে মরিয়ম তার মেয়েকে নিয়ে বৃহস্পতিবার দুপুরে  ট্রেনে নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিউল আযম স্থানীয় লোকজনকে উদ্ধৃতি দিয়ে জানান, পারিবারিক কলহের জেরে ময়নুম বেগম তার মেয়ে নুরজাহানকে নিয়ে ট্রেনের নিচে লাফ দেন।

এতে ঘটনাস্থলেই তারা মারা যান। 

তিনি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আমরা ঘটনাটি তদন্ত করছি।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।