বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই কারাগারে

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে করা মামলায় সুমন (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২০ ফেব্রুয়ারি) বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। গ্রেফতার সুমন সদর উপজেলার ১২নং সালন্দর ইউনিয়নের আলীমোড় শিংপাড়া গ্রামের সবুর আলীর দ্বিতীয় ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ৭ ফেব্রুয়ারি দুলাভাই সুমনের বাসায় বেড়াতে যায় তার ১৫ বছরের শ্যালিকা। ১০ ফেব্রুয়ারি গভীর রাতে তাকে ধর্ষণ করেন সুমন। ঘটনা জানার পর ১২ ফেব্রুয়ারি কিশোরীকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান তার বাবা। পরে থানায় মামলা করেন।

ভুক্তভোগী কিশোরীর বাবা বলেন, ‘আমার ছোট মেয়ে তার দুলাভাই সুমনের বাড়িতে বেড়াতে যায়। একদিন গভীর রাতে বড় মেয়ের অগোচরে মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে সুমন। তার উপযুক্ত বিচার চাই। যাতে কেউ ভবিষ্যতে এ ধরনের জঘন্য কাজ করার সাহস না পায়।’

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, মামলা হওয়ার পর থেকেই সুমনকে ধরতে চেষ্টা চালিয়ে আসছিল পুলিশ। অবশেষে গ্রেফতারের পর আজ বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।