বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

স্বামীকে শ্বাসরোধে হত্যা, স্ত্রী-প্রেমিকসহ আটক ৩

সাতক্ষীরা প্রতিনিধিঃ

পরকীয়ার জের ধরে সাতক্ষীরার পাটকেলঘাটায় গোলাম মোড়ল (৪০) নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত গোলামের স্ত্রী রেহেনা খাতুন (৩৫), ছেলে সাগর হোসেন (১৮) ও রেহেনা খাতুনের পরকীয়া প্রেমিক যশোরের বেনাপোলের গোলাম রাব্বিকে (৩০) আটক করেছে পুলিশ।

বুধবার (২ মার্চ) দুপুরে পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন রায় বিষয়টি নিশ্চিত করেন।

মঙ্গলবার (১ মার্চ) রাতের কোনো এক সময় উপজেলার নগরঘাটা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত গোলাম ওই গ্রামের মোহাম্মদ মোড়লের ছেলে।

স্থানীয়রা জানান, আত্মীয়তার সম্পর্ক ধরে যশোরের বেনাপোলের বাসিন্দা রাব্বির সঙ্গে রেহেনার পরকীয়া সম্পর্কের গুঞ্জন রয়েছে। ১ মার্চ রাতে আত্মীয়তার সুবাদে গোলাম মোড়লদের বাড়িতে রাব্বি ছিলেন বলে জানা গেছে। আর এ রাতের কোনো এক সময় খুন হন মোড়ল। রেহেনার সঙ্গে পরকীয়া সম্পর্কের জের ধরে মোড়লকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন রায় জানান, ঘটনাস্থল থেকে মোড়লের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই তিনজনকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট দেখে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।