বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

দম্পতির পেট থেকে বের হলো ৬ হাজার ইয়াবা

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার আদর্শ সদর উপজেলার আমতলী মহাসড়ক এলাকা থেকে অভিনব কায়দায় পাকস্থলীতে করে ইয়াবা পরিবহনের সময় এক দম্পতিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এরপর চিকিৎসকের পরামর্শে তাঁদের পেট থেকে ৬ হাজার ১৬০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এ ছাড়া একটি মোটরসাইকেল জব্দ করেছে র‍্যাব।

বুধবার (২ মার্চ) দুপুরে বিষয়টি জানান, র‍্যাব-১১ এর সিপিসি-২-এর কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আদর্শ সদর উপজেলার আমতলী মহাসড়ক এলাকায় চেকপোস্ট বসিয়ে ওই দম্পতিকে গ্রেপ্তার করে র‍্যাব। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। এরপর স্থানীয় একটি হাসপাতালে নিয়ে ওই দম্পতির এক্স-রে করলে তাঁদের প্রত্যেকের পেটে ইয়াবা বড়ির অস্তিত্ব পাওয়া যায়। পরবর্তীতে চিকিৎসকের পরামর্শে বিশেষ পদ্ধতিতে তাঁদের পেটের ভেতর থেকে ৬ হাজার ১৬০ ইয়াবা বড়ি বের করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন—চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার ভাটারচর গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে আবু তাহের রাশেদ (২৬) এবং তাঁর স্ত্রী নুরা বেগম (১৯)।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‍্যাব জানায়, তাঁরা দীর্ঘদিন যাবৎ এই অভিনব কায়দায় পাকস্থলীতে করে ইয়াবা বহন করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ বিষয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।