বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

সাড়ে ৮ হাজার লিটার সয়াবিন তেলসহ আটক ২

ফেনী প্রতিনিধিঃ

ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক এলাকা থেকে ৮ হাজার ৫৬৮ লিটার সরকারি অনুমোদনহীন সয়াবিন তেলসহ একটি কাভার্ডভ্যান জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় ২ জনকে আটক করে ডিবি পুলিশ।

রবিবার (৬ মার্চ) বিকেলে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা।

আটকরা হলেন চট্টগ্রামের ফটিকছড়ি জেলার দৌলতপুর এলাকার মৃত হাসি মিয়ার ছেলে মো. শাহজাহান (৪১) ও কক্সবাজার জেলার উখিয়া থানার সিকদার বিল এলাকার হাজী নুর আহম্মদের ছেলে মো. ইসমাইল (৩২)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর বিসিক এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানে (চট্ট মেট্রো ট১১-৯৫৩০) তল্লাশি চালিয়ে ৬০৪ প্যাকেটে মোট ৮ হাজার ৫৬৮ লিটার বিএসটিআই অনুমোদনহীন বোতলজাত করা সয়াবিন তেল জব্দ করা হয়।

পরে গাড়িতে থাকা দুই জনকে আটক করা হয়। যার বাজার মূল্য প্রায় ১৬ লাখ ৫৪ হাজার টাকা। পরে জব্দকৃত বোতলজাত সয়াবিন তেলসহ আসামিদের ফেনী মডেল থানার হেফাজতে রাখা হয়।

ওসি মেজবাহ উদ্দিন আরো জানান, জব্দকৃত সয়াবিন তেল, বাংলাদেশ থেকে ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার পথে আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।