বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

বিয়ের নামে প্রতারণা, স্কুলশিক্ষকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

নিজস্ব প্রতিবেদকঃ

বিয়ের নামে প্রতারণার অভিযোগে করা মামলায় সিংগাইর পাইলট গার্লস হাইস্কুলের সহকারী শিক্ষক আশরাফ হোসাইনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

আশরাফ মানিকগঞ্জের সিংগাইর থানার খাসের চরের ফজলুর রহমানের ছেলে।

বুধবার (৯ মার্চ) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোছা. কামরুন্নাহার প্রতিবেদন গ্রহণ করে এ আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, আশরাফ হোসাইন ২০১৯ সালে ঢাকার আশুলিয়া এলাকার তাসলিমা আক্তার নামের এক নারীকে অ্যাফিডেভিট (হলফনামা) মূলে বিয়ে করেন।

বিয়ের সময় শিক্ষক আশরাফ তাসলিমার পরিবারকে বলে বিয়ে কাজী অফিসে নিবন্ধন করলে চাকরির ক্ষেত্রে ক্ষতি হবে। ভুক্তভোগী তাসলিমার পরিবার বিষয়টি বিশ্বাস করে।

পরে আশরাফ দীর্ঘদিনেও কাজী অফিসে বিয়ে নিবন্ধন করেননি। তাসলিমার সঙ্গে স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করতে থাকেন। একপর্যায়ে আশরাফ কাবিননামা না থাকার সুযোগে অন্যত্র বিয়ে করে তাসলিমাকে অস্বীকার করেন।

এ ঘটনায় তাসলিমা বাদী হয়ে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন।

এরপর আদালত পুলিশের বিশেষায়িত ইউনিট পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার জন্য নির্দেশ দেন।

পিবিআই ঘটনার সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন দাখিল করে। মামলার আসামি আশরাফ পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।