বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি:
কুষ্টিয়া পোস্ট ডট কমের জন্য সারা দেশে জরুরী ভিত্তিতে বিভাগীয় প্রধান, জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহীরা career@kushtiapost.com ইমেইল এ সিভি পাঠাতে পারেন।

করোনায় অন্তঃসত্ত্বা ম্যাজিস্ট্রেটের মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধিঃ

বরিশাল শেরে বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ঝালকাঠী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এক নারী ম্যাজিস্ট্রেট মারা গেছেন।

বুধবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১০টায় সানিয়া আক্তার নামের ২৯ বছর বয়সী ওই ম্যাজিস্ট্রেটের মৃত্যু হয়।

সানিয়া আক্তার ৭ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় গত ১২ জুলাই করোনা আক্রান্ত হন। তারা স্বামী কে এইচ এম ইমরানুর রহমান একই আদালতের ম্যাজিস্ট্রেট। তিনিও করোনায় আক্রান্ত।

বিষয়টি নিশ্চিত নিশ্চিত করেছেন শেরে বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে প্রধান সমন্বয়ক ও সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এস এম মনিরুজ্জামান।

ডা. এস এম মনিরুজ্জামান জানান,  সানিয়া আক্তার ও তার স্বামী কে এইচ এম ইমরানুর রহমানকে গত ১২ জুলাই ঝালকাঠীতে র‌্যাপিট অ‌্যান্টিজেন টেস্ট করলে তারা উভয়ই করোনা পজেটিভ হন। কে এইচ এম ইমরানুর রহমানের শারীরিক অবস্থায় ভাল থাকলেও তার সানিয়া আক্তার খুবই অসুস্থ ছিলেন। তাকে ওই দিনই ঝালকাঠী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে ১৬ জুলাই রাত ৭টা ৩০ মিনিটে শেরে বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ সকাল সাড়ে  ১০টায় মারা যান।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Crafted with by Softhab Inc © 2021
error: আমাদের এই সাইটের লেখা অনুমতি ছাড়া কপি করা যাবে না।